• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় ইটভাঙা মেশিন চালকের মৃত্যু

  নীলফামারী প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ২০:২৪
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

নীলফামারীর সদর উপজেলায় ইটভাঙা মেশিন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে চালক আবু বক্কর (২৭) নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ জুলাই) বেলা ১২টার দিকে জেলা শহরের সাব-রেজিস্ট্রি কার্যালয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের সুটিপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে আবু বক্কর শহরের উকিলের মোড় থেকে ইটভাঙা মেশিন নিয়ে বড়বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় সাব-রেজিস্ট্রি কার্যালয়ের সামনে পৌঁছালে ইটভাঙা মেশিনের নিয়ন্ত্রণ হারিয়ে পাশেই দাঁড়িয়ে থাকা একটি বালু বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক আবু বক্কর গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবু বক্করকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন-নবী বলেন, কোনো অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে আবু বক্করের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড