• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারাল এনজিও কর্মী

  রংপুর প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ১৮:৪৮
নিহত
দুর্ঘটনায় নিহত এনজিও কর্মী যমুনা রানী (ছবি : দৈনিক অধিকার)

রংপুরের পীরগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যমুনা রানী (৩৮) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার লালদীঘি বালুয়া রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যমুনা রানী সাদুল্যাপুর উপজেলার হরিনাথপুর ইউনিয়নের খোর্দ্দকোমরপুর গ্রামের রঞ্জিতের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে পীরগঞ্জের লালদিঘী বালুয়া রোড দিয়ে মোটরসাইকেলযোগে গাইবান্ধার দিকে যাচ্ছিলেন যমুনা রানী। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে পেছনে বসা যমুনা রানী ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই চাকায় পিষ্ট হয়ে নিহত হয় যমুনা রানী। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা চালক আনারুল ইসলাম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত আনারুল ইসলামকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার ওসি সরেষ চন্দ্র বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানা আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত গোবিন্দগঞ্জ উপজেলার রামপুরা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনারুল ইসলামকে প্রাথমিক চিকিৎসার পর জিজ্ঞাসাবাদের জন্য থানা আনা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড