• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে আ.লীগের আধাবেলা হরতাল পালিত

  রোয়াংছড়ি প্রতিনিধি, বান্দরবান

২৩ জুলাই ২০১৯, ১৭:০২
বান্দরবান
বিক্ষোভ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে স্থানীয় আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে রোয়াংছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ মধ্যে দিয়ে আধাবেলা হরতাল পালন করা হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) এ আধা বেলা হরতাল পালন করা হয়।

আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের চূড়ান্ত সিদ্ধান্তে উপজেলা আওয়ামী লীগ এই হরতালের ডাক দেন।

হরতালের জন্য মঙ্গলবার সকাল থেকে রোয়াংছড়ি থেকে দূরপাল্লা কোনো বাস ছেড়ে যায়নি। টিকেট কাউন্টার ও বন্ধ, দোকানপাট খোলেনি। আওয়ামী লীগের নেতকর্মীর ও হরতালের সমর্থকেরা সকাল থেকে রাস্তায় মোড়ে টায়ারে আগুন জ্বালিয়ে পিকেটিং করতে দেখা গেছে। এছাড়া কোনো অপ্রীতিকর খবর পাওয়া যায়নি।

যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত আইনশৃঙ্খলার বাহিনী মোতায়ন করে কঠোর নিরাপত্তা পালন করা দেখা গেছে।

মঙ্গলবার সকাল থেকে অর্ধবেলা হরতাল পালন শেষে পথ সমাবেশ করেন দলটির নেতা কর্মীরা।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি চহ্লামং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন- রোয়াংছড়ি উপজেলা পরিষদের চহাইমং মারমা।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন- নেইতন বুইতিং, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঙ্গ্যা, সাধারণ সম্পাদক আনন্দসেন তঙ্গ্যা,সাংগঠনিক সম্পাদক জনম জয় তঙ্গ্যা।

এছাড়া ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গতকাল সোমবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে উপজেলা পর্যায়ে একটি প্রস্তুতি সভা শেষে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মংমংথোয়াই মারমা। তিনি রোয়াংছড়ি উপজেলা তারাছা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড