• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলেধরা গুজবে অল্পের জন্য বাঁচল কিশোর ও নারী

  নরসিংদী প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ০৪:০৪
পুলিশ সদস্য
পুলিশ সদস্যের ডান হাতে কিশোর বাবলু ও বাম হাতে মানসিক ভারসাম্যহীন ওই নারী ( ছবি : অধিকার)

নরসিংদীর মাধবদীর আব্দুল্লাহ বাজারে ‘মৃত্যু বা গুরুতর আহত’ হওয়া থেকে অল্পের জন্য রক্ষা পেল এক কিশোর ও ষাটোর্ধ্ব বয়সের এক নারী।

সোমবার (২২ জুলাই) বিকালে স্থানীয় একটি মিলের শ্রমিক এরশাদুল ইসলাম বাবলু ও এক নারীকে ছেলেধরা সন্দেহের পাকড়াও করেন স্থানীয় উৎসুক জনতা। পাকড়াও করে তাদের মারধর শুরু করলে এলাকার মুরব্বিরা তাদের উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন।

শেখেরচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ তানভীর আহমেদ জানান, ওই নারী মানসিক ভারসাম্যহীন। ওই নারী আটক কিশোরকে ভাতিজা সম্বোধন করে পানি খাইতে চাইলের ওই এলাকার সংঘবদ্ধ কয়েক যুবক তাদের দুজনকেই ছেলেধরা বলে গুজব ছড়ান। পরে তাদের দুজনকেই গণপিটুনির হাত থেকে রক্ষা করে পুলিশে সোপর্দ করেন স্থানীয় কয়েকজন মুরব্বি। বর্তমানে তারা পুলিশের হেফাজতে রয়েছে।

প্রসঙ্গত, সারা দেশে ছেলেধরা গুজবে গণপিটুনিতে এ পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন অন্তত ২২ জন। এসব ঘটনায় সরকার কঠোর হুঁশিয়ারি দিয়েছে। ছেলেধরা সন্দেহ হলে কাউতে আঘাত না করে পুলিশের হাতে দিতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছে সরকার।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড