• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিবেশীর ধর্ষণে স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, থানায় মামলা দায়ের 

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ২২:১০
ফুলবাড়িয়া থানা
ফুলবাড়িয়া থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় প্রতিবেশী আবুল হোসেনের (৫৫) ধর্ষণের ফলে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (২২ জুলাই) দুপুরে ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আবুল হোসেনকে আসামি করে ফুলবাড়িয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযুক্ত আবুল হোসেন উপজেলার পুটিজানা ইউনিয়নের বেড়িবাড়ী গৌরিপুর গ্রামের আফতাব আলী সরকারের ছেলে।

ভুক্তভোগী ওই মেয়ের বাবা জানান, প্রতিবেশী আবুল হোসেন তার মেয়েকে প্রায়ই কু-প্রস্তাব দিত। গত ২৬ মে সকালে মেয়েকে বাড়িতে রেখে তার মা মাঠে কাজ করতে যায়। এরপর দুপুরের দিকে ওই মেয়েকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে আবুল হোসেন। এ সময় ধর্ষণের কথা ফাঁস করলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় সে।

ঘটনার পর থেকেই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে উপজেলার শিবগঞ্জে এলাকার পল্লী চিকিৎসক কামরুজ্জামানের কাছে নেওয়া হয়। পরে তাঁর পরামর্শে স্বাস্থ্য পরীক্ষা করা হলে পরীক্ষায় ধরা পরে মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা।

এ ব্যাপারে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরুজ তালুকদার জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ফুলবাড়িয়া থানার ওই ওসি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড