• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মের মূল সুর হলো পারস্পরিক সম্প্রীতি : বিপ্লব বড়ুয়া

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

২২ জুলাই ২০১৯, ২১:৪২
লোহাগাড়া পাবলিক হল রুমে মতবিনিময় সভায়
লোহাগাড়া পাবলিক হল রুমে মতবিনিময় সভায় (ছবি : দৈনিক অধিকার)

ধর্মের মূল সুর হলো পারস্পরিক সম্প্রীতি। বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ অসত্য ও বিভ্রান্তিকর বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

লোহাগাড়া পাবলিক হল রুমে মুক্তিযোদ্ধা, পেশাজীবী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি গণমুখী রাষ্ট্র হিসেবে গড়ে তোলতে কাজ করে যাচ্ছেন। এ ব্যাপারে দেশের সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা দরকার।

তিনি বলেন, বিভাজনের রাজনীতি আমরা করি না। দেশকে এগিয়ে নিতে হলে বিভাজনের রাজনীতি পরিহার করতে হবে। অতি সম্প্রতি সংগঠিত বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যার্ত মানুষের পাশে সরকারের পাশাপাশি দলের নেতাককর্মীদের ভূমিকার প্রশংসা করেন তিনি।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।

ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি বলেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া একজন গুণধর ব্যক্তিত্ব। তিনি আমাদের গর্ব, আমাদের অহংকার। তিনি এলাকার বন্যার্ত মানুষের দুঃখ-দুর্দশা দেখতে লোহাগাড়া-সাতকানিয়ায় ছুটে এসেছেন। এজন্য ড. নদভী এমপি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, এই দেশে আমরা সকল ধর্মের মানুষ মিলেমিশে বাস করছি। এই দেশ বিশ্বের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদের সভাপতিত্ত্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ'র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা বিজয় কুমার বড়ুয়া।

সভায় আরও বক্তব্য রাখেন- সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবাইর, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আক্তার আহমদ সিকদার, অ্যাডভোকেট হুমায়ন কবির রাসেল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু, উপজেলা যুবলীগ আহবায়ক জহির উদ্দিন, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ. কে. এম ফজলুল হক প্রমুখ।

সভায় আরও উপস্থিত ছিলেন- দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবচার চৌধুরী, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, লোহাগাড়া উপজেলা ভাইসচেয়ারম্যান ইব্রাহীম কবির, আওয়ামী লীগ নেতা আবদুল জব্বার, এইচ এম গণি সম্রাট ছাড়াও স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড