• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নদীতে গোসলে গিয়ে লাশ হয়ে ফিরল স্কুলছাত্র

  বগুড়া প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ২১:১০
পানিতে ডুবে মৃত্যু
(ছবি : প্রতীকী)

বগুড়া পৌর শহরের দত্তবাড়ি এলাকায় বন্ধুর সঙ্গে ভরা করতোয়া নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে সোহাগ হোসেন (৮) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

নিহত সোহাগ পৌর শহরের উত্তর চেলোপাড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে ও স্থানীয় ‘খাদিজা নার্সারি স্কুলের’ দ্বিতীয় শ্রেণির ছাত্র।

সোমবার (২২ জুলাই) বিকাল ৪টার দিকে সদর উপজেলার চেলোপাড়া এলাকার করতোয়া ব্রিজের দক্ষিণ পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে দুপুর ১টার দিকে বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় সোহাগ।

স্থানীয়দের বরাত দিয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান জানান, সোমবার দুপুর ১টার দিকে সোহাগ তার সমবয়সী এক বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে নামে। এ সময় নদীতে পানি বেশি হওয়ায় ডুবে যায় সোহাগ। পরে সোহাগের বন্ধু বাড়িতে গিয়ে খবর দিলে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে। প্রায় চার ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে বিকাল ৪টার দিকে করতোয়া ব্রিজের দক্ষিণে সোহাগের মরদেহের সন্ধান পাওয়া যায়।

তিনি বলেন, মরদেহ উদ্ধারের পর সোহাগের বাবা-মা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকেরা শিশুটির মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড