• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে বন্যা কবলিতদের মধ্যে ত্রাণ বিতরণ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ২০:১২
বন্যা
বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করছেন এনামুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বানভাসিদের কোনো ভয় নেই, আপনাদের পাশে রয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন, বানভাসি একটি মানুষও যেন কষ্টে না থাকে।

সোমবার (২২ জুলাই) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ঢেকুরিয়া শহীদ মনসুর আলী ইকোপার্কে বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা সবসময় অসহায় দুর্গত মানুষের কথা ভাবেন। তাদের কষ্টে ব্যথিত হন। দেশ স্বাধীনের পর এমন মানবদরদী প্রধানমন্ত্রী আমরা আর পাইনি।

অন্যদিকে বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের ষড়যন্ত্র করে। দেশের অগ্রগতি ঠেকাতে তারা জ্বালাও- পোড়াও করে জনগণ ও রাষ্ট্রের সম্পদ ধ্বংস করেছে।

একই অনুষ্ঠানে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা জনগণের জন্য কাজ করছেন। তিনি নির্ঘুম থাকেন বলেই আজ বাংলার মানুষ শান্তিতে ঘুমোতে পারে। আপনারা আওয়ামী লীগের সঙ্গে থাকুন- আমরা আপনাদের সুখী সমৃদ্ধ দেশ দেব।

এ সময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান, ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ আবু ইউসুফ, পানি উন্নয়ন বোর্ডেও (পাউবো) নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম।

এর আগে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী কাজিপুর উপজেলার চারটি চর ঘুরে দেখেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড