• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ছেলেধরা সন্দেহে ৩ যুবককে গণপিটুনি

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২২ জুলাই ২০১৯, ১৬:৫৯
চট্টগ্রাম
গণপিটুনির শিকার তিন যুবক (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে বাহাড়ছড়া ইউনিয়নের বশিরুল্লাহ্ মিয়াজী বাজার এলাকায় ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়েছে ৩ ছাগল ব্যবসায়ী। সোমবার (২২ জুলাই) সকাল সাড়ে ৮টার সময় এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আহতরা হলেন- বোয়ালখালী থানার শাকপুরা ইউনিয়নের চেরাং বাড়ী গ্রামের শাহ্ মিয়ার ছেলে মুহাম্মদ জনি (৩১), পটিয়া থানার বড়লিয়া ইউনিয়নের উখিরনাড়া গ্রামের নোয়া মিয়ার ছেলে সোহেল (৩২), পটিয়া থানার বড়লিয়া ইউনিয়নের একই গ্রামের ছফির আহমদের ছেলে হৃদয় হরণ (১৯)।

তাদের সাথে কথা বলে জানা যায়, মূলত তারা ছাগল ব্যবসায়ী। বাঁশখালীর বাহারছড়ায় ছাগল ক্রয় করার জন্য ছাগল ব্যবসায়ী মনজুর আলমসহ তারা ৩ জন সিএনজি করে বশির উল্লাহ্ মিয়াজি বাজারে এলেই ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়। এ সময় তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন কেড়ে নেন স্থানীয়রা।

এ বিষয়ে বাঁশখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার জানান, তারা ছেলেধরা নয়। তারা মূলত ছাগল ব্যবসায়ী। ছাগল ক্রয় করার জন্য তারা সকালে বাহাড়ছড়া ইউনিয়নের বশিরুল্লাহ মিয়াজীর বাজারে আসেন।

এ সময় স্থানীয়রা তাদেরকে ছেলেধরা সন্দেহ করে মারধর করে। পরে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ সেখান থেকে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড