• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় আ. লীগ নেতাকে গুলি করে হত্যা

  কালিগঞ্জ প্রতিনিধি, সাতক্ষীরা

২২ জুলাই ২০১৯, ১৩:০৬
হত্যা
নিহত আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলামকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২২ জুলাই) বেলা ১১টার দিকে কদমতলা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে কদমতলা থেকে বাজার করে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে স্টোন ব্রিকস ফিল্ড সংলগ্ন স্থানে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. ইলতুতমিস জানান, খবরটি পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দেখি আগরদাড়ি ইউনিয়নের আওয়ামী লীগের নেতা নজরুল ইসলামের গুলিবিদ্ধ লাশ পড়ে আছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ।

নিহত নজরুল ইসলামের বাড়ি আগরদাড়ি ইউনিয়নের কুচপুকুর গ্রামে। তার বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে তার লাশটি পাওয়া যায়। এ ঘটনার পর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষুব্ধ নেতাকর্মীরা সড়ক অবরোধ করেন।

সূত্র জানায়, এ হত্যাকাণ্ডসহ নজরুলের পরিবারে কমপক্ষে ৯ বার হামলার ঘটনা ঘটেছে। ২০১৬ সালের ৮ এপ্রিল রাতে এক বোমা হামলার ঘটনায় নজরুল আহত হন। এর পর তিনি নিরাপত্তা নিতে দীর্ঘদিন সাতক্ষীরা থানায় অবস্থান করছিলেন। এর আগে ২০১৩ সালের ৫ ডিসেম্বর রাতে নজরুলের ভাই সিরাজুল ইসলামকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এরপর ২০১৭ সালের ১০ এপ্রিল নজরুলের ভাতিজা যুবলীগ নেতা রাসেল কবিরকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড