• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে ‘ছেলেধরার’ খপ্পরে বৃদ্ধা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ১২:৫১
বৃদ্ধা
ছেলেধরা খপ্পরে পড়ে অজ্ঞান হওয়া বৃদ্ধা (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কথিত ছেলেধরা খপ্পরে পড়ে অজ্ঞান হয়েছে শামীমা বেগম (৫০) নামে এক বৃদ্ধা। স্থানীয়রা ওই বৃদ্ধার চিৎকার শুনে থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রবিবার (২১ জুলাই) রাত সাড়ে ১১টার সময় উপজেলা দুওসুও ইউনিয়নের কাজীবস্তী গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের দারাজ উদ্দীনের স্ত্রী।

আহত ওই নারীর পরিবারের সদস্যরা জানান, রাতে শৌচাগারে যাওয়ার জন্য টিউবওয়েলে পানি নিতে যান ওই বৃদ্ধা। হঠাৎ পেছন থেকে গলা চেপে ধরে মুখে ক্যামিকেল জাতীয় ঔষধ মাখিয়ে দেয়ার সময় বৃদ্ধা চিৎকার করে উঠলে স্থানীয় দ্রুত ঘটনাস্থলে আসে। পরে কথিত ছেলেধরা পালিয়ে যায়।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মহসিন আলী জানান, পরিবারের লোকজন মুখে ক্যামিকেল দিয়েছে বললেও মুখ ধুয়ে ফেলার কারণে তেমন কিছু পাওয়া যায়নি। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক বলেন, কিছু অজ্ঞ মানুষ এটাকে উপলদ্ধি করতে করতে আকস্মিকভাবে ভয় পাচ্ছে। হঠাৎ করে মনে হচ্ছে এই বুঝি পেছনে কেউ এলো। এমন করেই দুর্বল মনের মানুষগুলো জ্ঞান হারাচ্ছে। এটা গুজব ছাড়া কিছুই নয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড