• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে গৃহবধূ হত্যাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

  নরসিংদী প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ২১:৪১
মানববন্ধন
গৃহবধূ হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ( ছবি : দৈনিক অধিকার )

নরসিংদীর রায়পুরা উপজেলায় গৃহবধূ মরিয়ম আক্তার (১৯) হত্যাকারী স্বামী রাসেল মিয়ার শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার (২১ জুলাই) নরসিংদীর প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিহতের পরিবার, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী অংশ নেন। এ সময় তারা হত্যার সঙ্গে জড়িত নিহত গৃহবধূর স্বামী রাসেল মিয়াকে গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করার দাবি করেন তারা।

নিহত মরিয়ম আক্তার উপজেলার চরাঞ্চলের চরআড়ালিয়া গ্রামের মো. শাহ আলমের মেয়ে। অন্যদিকে অভিযুক্ত স্বামী মো. রাসেল মিয়া একই গ্রামের নয়ন মিয়ার ছেলে।

উল্লেখ্য, একই গ্রামের এক নারীর সঙ্গে পরকিয়া সম্পর্ক চলে আসছিল স্বামী নয়ন মিয়ার। ওই নারীকে বিয়ে করার জন্য গত ৩ জুলাই স্ত্রী মরিয়ম বেগমকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর মেঘনা নদীতে ফেলে দেয় স্বামী নয়ন ও তার সহযোগীরা। পরে পুলিশ নয়নকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে নয়ন।

এ ঘটনায় নিহত মরিয়মের বাবা মো. শাহ আলম বাদী হয়ে রায়পুরা থানায় অভিযুক্ত স্বামী রাসেলকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড