• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে নাশকতার মামলায় বিএনপির ৩০ নেতাকর্মী কারাগারে

  নীলফামারী প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ২১:২৪
কারাগার
বিএনপি নেতাকর্মীদের কারাগারে প্রেরুণ ( ছবি : দৈনিক অধিকার )

সন্ত্রাস ও নাশকতার মামলায় নীলফামারীর ডিমলা উপজেলা বিএনপির সদস্য সচিবসহ দলটির ৩০ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম। রবিবার (২১ জুলাই) দুপুরে এসব আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিদের তালিকার মধ্যে রয়েছেন- উপজেলা বিএনপির সদস্য সচিব মনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক বদিউজ্জামান রানা ও উপজেলা যুবদলের আহবায়ক গোলাম রব্বানীসহ আরও অনেকে।

জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অক্ষ্ময় কুমার রায় জানান, আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে ডিমলা থানা পুলিশ। তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ জানান, উপজেলার খালিশা চাপানী ইউনিয়নে সংঘবদ্ধ হয়ে সন্ত্রাস ও নাশকতা সৃষ্টির চেষ্টা করছিলেন তারা। এ ঘটনায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়েরের পর তিন মাস আগে আদালতে চার্জশিট দেওয়া হয়। ওই মামলায় ৭০ জনকে আসামি করা হয়েছিল।

তবে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও আসামি পক্ষের আইনজীবী আল মাসুদ চৌধুরী বলেন, নেতাকর্মীদের হয়রানি করার জন্য এই মামলা করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড