• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী কেলেঙ্কারি : ইউএনওর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ১৮:০৭
তাহিরপুর
ছবি : উপ-জেলার মানচিত্র

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তা মো. আসিফ ইমতিয়াজের বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর বিষয়ে দ্বিতীয় দফায় সাক্ষ্য দিয়েছেন অভিযোগকারী নারী।

রবিবার (২১ জুলাই) দুপুর ১২ থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হারুনূর রশিদের কার্যালয়ে অভিযুক্ত ইউএনও এবং অভিযোগকারী ওই নারীর শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানীতে নারীর পক্ষে আইনজীবি হিসেবে অংশগ্রহণ করেন, সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য এড: শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী, এডভোকেট নানু মিয়া,এপিপি নুরে আলম সিদ্দিকী, এডভোকেট মাজহারুল ইসলাম, এডভোকেট হিমেল।

অভিযোগকারী নারী প্রকাশ্যে উপস্থিত সাংবাদিকদের কাছে ইউএনও আসিফ ইমতিয়াজের প্রেম পরবর্তী তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে সংসার করার কথা জানান।

ওই নারী জানান, সম্পর্কের এক পর্যায়ে কাবিন নামা করে দীর্ঘদিন তারা স্বামী-স্ত্রীর মতো বাসা ভাড়া নিয়ে ঢাকার মীরপুরে একটি ফ্লাটে বসবাস করেন। একসময় তার গর্ভে সন্তান আসায় ইউএনও তাকে সন্তান নষ্ট করার কথা বলেন। ইউএনওর এমন প্রস্তাবে রাজী না হলে তাকে বিয়ে না করার জন্য জানিয়ে দেন।

তিনি জানান, এ ঘটনায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে ইউএনওর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি। এ কারণে ইউএনও তার লোক দিয়ে ময়মনসিংহে তার উপর হামলা চালালে অন্ত:স্বত্তা অবস্থায় তিনি একটি হাসপাতালে চিকিৎসা নেন। সেখানে রক্তক্ষরণ হয়ে গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। এদিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ওই নারীর ইউ্এনও বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা মেজিষ্ট্র্যাট মো. হারুনূর রশিদকে বিষয়টি তদন্তাভার দেওয়া হয়। রবিবার দ্বিতীয় দফা তদন্ত কার্যক্রম চলে।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হারুনুর রশিদের সাথে মোবাই ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, উভয়পক্ষের স্বাক্ষ্যগ্রহণ চলছে। উভয়ের স্বাক্ষ্য নিয়ে তদন্তে যা সঠিক প্রমাণিত হবে সেই আলোকেই তদন্ত প্রতিবেদন দেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড