• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে দুর্ধর্ষ ছিনতাইকারী আটক

  শার্শা প্রতিনিধি, যশোর

২১ জুলাই ২০১৯, ১৭:৪৩
ছিনতাই
দুর্ধর্ষ ছিনতাইকারী নয়ন (ছবি : দৈনিক অধিকার)

বেনাপোল ইমিগ্রেশন এলাকায় ভারতগামী যাত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে নয়ন (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

রবিবার (২১ জুলাই) দুপুর ২টায় বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল ভবন থেকে আনসার সদস্যরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃত ছিনতাইকারী বেনাপোল পৌরসভার বড়আচড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।

কাস্টমসের নিরাপত্তা সংস্থা আনসার ব্যাটালিয়নের পিসি মাহাবুব হোসেন জানান, ওই ছিনতাইকারী গোয়েন্দা কর্মকর্তা সেজে প্যাসেঞ্জার টার্মিনালে লাইনে দাড়িয়ে থাকা যাত্রীর কাছে কত টাকা আসে জানতে চায়। পরে ওই যাত্রীরা টাকা বের করে দেখালে তার হাত থেকে টাকা নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পাসপোর্ট যাত্রী প্যাসেঞ্জার টার্মিনালের সামনে ডিউটিরত শরিফুল ইসলাম নামে এক আনসার সদস্যের কাছে অভিযোগ করলে অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করে পুলিশে তুলে দেয় ওই আনসার সদস্য।

এদিকে স্থানীয়রা জানান, আটক নয়ন দীর্ঘদিন ধরে ইমিগ্রেশন এলাকায় বিভিন্ন সংস্থার পরিচয় দিয়ে যাত্রীদের কাছ থেকে ভয় দেখিয়ে ছিনতাই করলেও সেখানে কর্তব্যরত ইমিগ্রেশন পুলিশ বিষয়টি এড়িয়ে চলে। এতে তাদের দৌরাত্ম বেড়ে চলেছে। পুলিশের কেউ কেউ তার কাছ থেকে সুবিধা নেয় বলেও অভিযোগ রয়েছে। প্রতিদিন তাদের হাতে কেউ না কেউ সব হারিয়ে নিঃস্ব হচ্ছে। এসব ছিনতাইকারীদের মধ্যে নয়ন, বাবু, কাদের, মাসুম ও ছাদ্দাম আলোচিত।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আব্দুল লতিফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড