• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে সড়কে প্রাণ গেল যুবকের

  শরীয়তপুর প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ১৫:০১
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত গোলাম সারওয়ার ( ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মাকসাহার গ্রামে এক সড়ক দুর্ঘটনায় গোলাম সারওয়ার (৩০) নামে এক ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। এ সময় ওষুধ কোম্পানির প্রতিনিধিসহ আরও দুজন আহত হয়েছেন।

শনিবার (২০ জুলাই) রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত গোলাম সারওয়ারের বাড়ি ফরিদপুর জেলায়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত গোলাম সারওয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হলে ঢাকা যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী আব্দুল মান্নান খান জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টায় ল্যাবএইড ফার্মা লিমিটেডের মেডিকেল প্রমোশন অফিসার মো. গোলাম সারওয়ার মোটরসাইকেলে করে ডামুড্যা উপজেলা থেকে পেশাগত দায়িত্ব পালন শেষে শরীয়তপুরের বাসায় ফিরছিলেন। পথিমধ্যে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মাকসাহার গ্রামে আসলে মাদারীপুরগামী একটি ট্রাক তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এ সময় গোলাম সারওয়ার মাটিতে পড়ে গেলে ট্রাকটি তার বা পায়ের ওপর দিয়ে উঠিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শী বলেন, আমরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসি। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান। কিন্তু পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১২টায় তিনি মৃত্যু বরণ করেন।

এদিকে স্থানীয়রা ট্রাক ও ট্রাকের চালককে আটক করে পালং মডেল থানায় সোপর্দ করে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড