• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

  কক্সবাজার প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ১১:২২
বন্দুকযুদ্ধ
(প্রতীকী ছবি)

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ হোসেন নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে হয়েছে বলে জানিয়েছে টেকনাফ থানার পুলিশ।

রবিবার (২১ জুলাই) গভীর রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই এলাকার মৃত আনু মিয়ার ছেলে। তিনি চিহ্নিত মাদক কারবারি বলে দাবি করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, রাতে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টহল টিম উপজেলার হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকায় অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় এএসআই ওয়াহিদ উল্লাহ,কনস্টেবল সজিব সরকার ও মনির হোসেন আহত হয়।

জবাবে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক কারবারিরা পিছু হঠে। এ সময় মোহাম্মদ হোসেন নামের এক যুবক গুলিবিদ্ধ হয়। পরবর্তীতে ঘটনাস্থল থেকে দেশীয় দুটি অস্ত্র, ১১ রাউন্ড তাজা কার্তুজ ও পাঁচ হাজার ইয়াবাসহ গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, লাশ ভোরে মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় পৃথকভাবে মামলার প্রক্রিয়া চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড