• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছেলেসহ বাবার মৃত্যু

  পঞ্চগড় প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ০৯:৩৯
বিদ্যুৎস্পৃষ্ট
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড় সদর উপজেলায় হাফিজাবাদ ইউনিয়ন মাহানপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের দুই ছেলেসহ বাবা নিহত হয়েছেন। শনিবার (২০ জুলাই) সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের শহিদুল ইসলাম (৬৩), তার দুই ছেলে নাজিরুল ইসলাম (৩৬) ও আসাদুল ইসলাম (২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাড়ির পাশে একটি খালে কারেন্ট জাল বসিয়েছিলেন নাজিরুল। কিন্তু বৈদ্যুতিক তার পানিতে পড়ে যাওয়ায় জাল তুলতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি পানিতে পড়ে যান। পরে ছেলেকে না পেয়ে তার বাবা শহিদুল ইসলাম পানিতে নামলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে যান। এরপর নাজিরুলের ছোট ভাই আসাদুল তার বড় ভাই ও বাবাকে উদ্ধার করতে পানিতে নামলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

পরে স্থানীয়দের সহায়তায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মেদ দৈনিক অধিকারকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড