• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘনায় গরুবাহী ট্রলারে ডাকাতি, ব্যবসায়ী নিহত

  নরসিংদী প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ০৯:২১
হত্যা
ডাকাতের গুলিতে নিহত মোন্তাজ মিয়া (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর রায়পুরায় মেঘনা নদীতে গরুবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের গুলিতে মোন্তাজ মিয়া (৪০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

শনিবার (২০ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার নিলক্ষা ও চরমধুয়া ইউনিয়নের মধ্যবর্তী মেঘনা নদীতে এ ডাকাতির ঘটনা ঘটে। নিহত গরু ব্যবসায়ী মোন্তাজ মিয়া একই উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের সাদত আলীর ছেলে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির দৈনিক অধিকারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও অন্যান্য নৌকার মাঝি ও যাত্রীরা জানান, ব্রা‏হ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শ্রীঘর বাজার থেকে গরু বেচাকেনা শেষে গরুবাহী ট্রলারযোগে রায়পুরায় ফিরছিলেন ব্যবসায়ীরা। ট্রলারটি রায়পুরার নিলক্ষা ও চরমধুয়া ইউনিয়নের মধ্যবর্তী স্থানে পৌঁছালে স্পিডবোটযোগে একদল ডাকাত তাদের গতিরোধ করে। এ সময় কয়েকজন গরু ব্যবসায়ী টাকা রক্ষা করতে পানিতে ঝাঁপিয়ে পড়েন। এ সময় ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে এবং নৌকায় থাকা অন্যান্য ব্যবসায়ীদের কুপিয়ে ও গুলি করে টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় রায়পুরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের চার গরু ব্যবসায়ী আহত হয়েছেন। আহতরা হলো- জুলহাস মিয়া (৫০), আব্দুর রউফ (৫৫), মানিক মিয়া (৪৮) ও আসাদ মিয়া (৪২)।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, নিহতের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শুনেছি একজন আহত হয়েছেন, এর বেশি আহত হওয়ার তথ্য এখনো পাওয়া যায়নি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড