• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিক্ষার টাকায় নাতিকে ছাড়িয়ে নেওয়ার ঘটনায় পুলিশ সদস্য ক্লোজড

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২০ জুলাই ২০১৯, ২২:৪০
জুয়েল
মা ও নানীর সঙ্গে জুয়েল (ছবি- দৈনিক অধিকার)

ভৈরবে ভিক্ষুকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। অভিযুক্ত পুলিশ ওই পুলিশ সদস্য এক যুবককে আটকের পর ছেড়ে দেওয়ার বিনিময়ে ওই টাকা হাতিয়ে নেন। অভিযুক্ত পুলিশ সদস্যের নাম এএসআই মাজহারুল হক।

শনিবার (২০ জুলাই) বিকাললে থেকে এ আদেশ কার্যকর হয়েছে বলে নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

তিনি জানান, মাদকের অজুহাতে শহরের পঞ্চবটি এলাকা থেকে জুয়েল নামে এক রিক্সা চালককে আটক করে এএসআই মাজহারুল। পরে তাকে থানা হাজতে না রেখে অন্যত্র রাখা হয়। সেখান থেকে তাকে ছেড়ে দেওয়ার বিনিময়ে এক ভিক্ষুকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি প্রাথমিক তদন্তে প্রমাণিত হয়েছে। যে কারণে এএসআই মাজহারুল হককে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জুয়েলের মা জরিনা বেগম জানান, ছেলে আটকের বিষয়টি জেনে তার মা অন্ধ ভিক্ষুক (জুয়েলের নানী) জোসনা বেগম থানার পেছনে এএসআই মাজহারুল হকের সঙ্গে দেখা করেন। তারা পুলিশ সদস্যের হাতে পায়ে ধরে জুয়েলকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু এতে তার মন গলেনি। পরে জুয়েলকে ছাড়িয়ে নিতে রাত ৯টার দিকে নানী জোসনা বেগম তার ভিক্ষার জমানো ৫ হাজার টাকা ও ঘরের জিনিসপত্র বিক্রি করে মোট ১১ হাজার টাকা হাতে তুলে দিলে এবং দুই হাজার টাকা পরের দিন দেওয়ার কথা বলে জুয়েলকে ছাড়িয়ে নেয়। পরদিন জুয়েলের মা জরিনা বেগম তাদের কথা মতো আরও ২ হাজার টাকা দিয়ে আসেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড