• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

  সীতাকুণ্ড প্রতিনিধি, চট্টগ্রাম

২০ জুলাই ২০১৯, ২২:২৫
আটক
আটককৃত নারী থানায় (ছবি- দৈনিক অধিকার)

চট্টগ্রামে ৫ বছরের এক শিশুকে নিয়ে পালানোর সময় এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। ওই শিশুর নাম আরফাতুল ইসলাম সিফাত। আটক ওই নারীর নাম রেহেনা বেগম (৪৫)।

শনিবার (২০ জুলাই) সকালে জেলার সীতাকুণ্ডে এ ঘটনা ঘটে।

সিফাত নোয়াখালীর সুবর্ণচর থানার জাহাজমারা গ্রামের সজল ইসলাম ও পারুল আক্তারের ছেলে। তারা দীর্ঘদিন সলিমপুরের বাংলাবাজারের পুরাতন দাইয়া বাড়ির আলমগীরের ভাড়া বাসায় বাস করছেন।

জানা যায়, ওই শিশুটি ঘরের বাইরে খেলার সময় এক মহিলা তাকে কোলে তুলে মুখে অজ্ঞান নাশক ঔষধ লাগিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় দোকানদার বিষয়টি দেখে ফেলেন। পরে মহিলাটিকে ধাওয়া করলে শিশুটিকে ফেলে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় লোকজন তাকে ধাওয়া করে আটক করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

এ ব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রফিক আহমেদ মজুমদার বলেন, একটি শিশু নিয়ে পালানোর সময় মহিলাটিকে স্থানীয় এলাকাবাসী আটক করে। মহিলাটি তার পুরো ঠিকানা বলছে না। ধারণা করা হচ্ছে সে রোহিঙ্গা নারী। আমরা শিশুটিকে পরিবারের কাছে দিয়েছি এবং মহিলাটিকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করেছি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড