• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছোট ভাইকে শ্বাসরোধে হত্যায় বড় ভাই গ্রেফতার

  ফরিদপুর প্রতিনিধি

২০ জুলাই ২০১৯, ১৯:৫৮
ভাঙ্গা
ছবি : উপ-জেলার মানচিত্র

ফরিদপুরের ভাঙ্গায় সজিব মাতুব্বর (২০) নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের বড় ভাইকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) উপজেলার হামিরদী ইউনিয়নের মহেশ্বরদী বড় পানাডুবি গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সজিব মাতুব্বরের নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করেছে ভাঙ্গা থানার পুলিশ। পরে সজিবকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে সজিবের বড় ভাই আরিফ মাতুব্বরকে (২৫) রাতেই গ্রেফতার করে পুলিশ। তারা ওই গ্রামের কৃষক আউয়াল মাতুব্বরের ছেলে।

আউয়াল মাতুব্বর জানান, তার ৪ ছেলে ১ মেয়ের মধ্যে সজিব মেঝো। সে দীর্ঘদিন যাবৎ মাদকাসক্ত। অনেক চেষ্টা করেও তাকে সে পথ থেকে ফেরানো যায়নি। মাদকের টাকা জোগাড় করতে সজিব গ্রামের বিভিন্ন বাড়িতে চুরি করতো। পরবর্তীতে তার খেসারত আমাদের পরিবারকে দিতে হতো। একপর্যায়ে বড় ছেলে আরিফ তাকে (সজিব) লোহার শিকল দিয়ে বেঁধে রাখে।

তিনি বলেন, শুক্রবার রাত ১২ টার দিকে শিকলে বাঁধা সজিবকে দেখতে যাই। ওকে ডাক দিলে কোনো সাড়া পাইনা। পরে আমি তার শরীরে হাত দিলে দেখি যে, শরীর প্রচন্ড ঠান্ডা। তখন আমি চিৎকার করে সকলকে ডাকলে বাড়ির সকলে এলেও বড় ছেলে আরিফ না আসায় আমার সন্দেহ হয়। তখন আমি পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে এসে আমার ছেলে সজিবের মৃত দেহ উদ্ধার করে এবং বড় ছেলেকে পাশের বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাংগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাইদুর রহমান জানান, ময়না তদন্তের জন্য সজিবের মৃতদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সজিবের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ ছোট ভাই সজিবকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড