• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের সোর্স সেজে ইয়াবা সরবরাহ, আটক ৬

  পাবনা প্রতিনিধি

২০ জুলাই ২০১৯, ১৮:২৪
আটক
পুলিশের অভিযানে আটককৃত মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সাঁথিয়া উপজেলায় পুলিশের সোর্স সেজে ইয়াবা সরবরাহকালে ছয়জন মাদক কারবারিকে আটক করেছে সাঁথিয়া থানা পুলিশ। শনিবার (২০ জলাই) দুপুরে উপজেলার পৌর সদর এলাকার সাঁথিয়া মহল্লা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার সাঁথিয়া গ্রামের মৃত জামালের ছেলে রফিকুল ইসলাম রফিক (৩৫) চক কোনাবাড়িয়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজমত (৩৮), কাশিয়াবাড়ি গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে আসলাম (৪২), বোয়াইলমারী মধ্যপাড়া গ্রামের আফতাব উদ্দিনের ছেলে ইকবাল হোসেন (৩৪), চক মধুপুর গ্রামের মৃত দিলু প্রামাণিকের ছেলে ওসমান (৭০) ও পটুয়াখালী জেলার আসান নগর গ্রামের আবুল কালামের মেয়ে মিনারা বেগম (৪০)।

আটককৃতদের মধ্যে রফিকুল ইসলাম পুলিশের সোর্স সেজে ইয়াবা সরবরাহ করত বলে পুলিশ সূত্রে জানা যায়।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আব্দুল রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে সাঁথিয়া মহল্লার জনৈক জামালের ছেলে রফিকের বাড়িতে অভিযান চালিয়ে ছয়জন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

ওসি বলেন, আটককৃতদের মধ্যে রফিকুল ইসলাম পুলিশের সোর্স সেজে গোপনে সহযোগীদের সঙ্গে নিয়ে মাদক কারবার চালিয়ে আসছিল। এ সময় আটককৃতদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড