• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় ছয় কেজি হরিণের মাংস উদ্ধার 

  পাইকগাছা প্রতিনিধি, খুলনা

২০ জুলাই ২০১৯, ১৮:০২
পুলিশি অভিযান
পুলিশি অভিযানে উদ্ধারকৃত হরিণের মাংস (ছবি : দৈনিক অধিকার)

খুলনার পাইকগাছা উপজেলায় পুলিশি অভিযানে ক্রয়-বিক্রয়কালে ছয় কেজি হরিণের মাংস উদ্ধার করেছে পাইকগাছা থানা পুলিশ। শুক্রবার (১৯ জুলাই) সন্ধ্যায় উপজেলার মানিকতলা বাজার সংলগ্ন এলাকা থেকে হরিণের ওই মাংস উদ্ধার করা হয়।

তবে এ ঘটনায় কোনো চোরাকারবারিকে আটক করতে না পরলেও তাদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

পাইকগাছা থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় মানিকতলা বাজার সংলগ্ন জনৈক মাহফুজুর রহমান কিনুর বাড়িতে কয়েকজন ব্যক্তি হরিণের মাংস বিক্রয় করছিল। বিক্রয়ের শেষ পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে পাইগাছা থানা পুলিশ খবর পেয়ে থানার এসআই অনিমেষের নেতত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে একটি অভিযান পরিচালনা করে। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাংস সরবরাহকারীরা পালিয়ে যায়।

পাইকগাছা থানার ওসি মো. এমদাদুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় মানিকতলা বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাকারবারিদের ব্যবহৃত হোন্ডা ব্রান্ডের মোটরসাইকেল ও ছয় কেজি হরিণের মাংসসহ মাংস বিক্রয়ের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাংস মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়েছে বলেও জানান পাইকগাছা থানার ওই ওসি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড