• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ পরিচয়ে বিয়ের প্রস্তাবকালে ভুয়া পুলিশ আটক

  গাইবান্ধা প্রতিনিধি

২০ জুলাই ২০১৯, ১৭:৪১
আটক
ভুয়া পুলিশ পরিচয়ে আটক শরিফুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিয়ের প্রস্তাবকালে শরিফুল ইসলাম নামে এক ভুয়া পুলিশকে আটক করেছে থানা গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (১৯ জুলাই) রাত ১২টার দিকে উপজেলার গজিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত শরিফুল বগুড়া জেলার সোনাতলা উপজেলার কুশারঘোপ গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শরিফুল ইসলাম পুলিশ সদস্যের পরিচয় দিয়ে গোবিন্দগঞ্জ থানার গজিয়া গ্রামের জনৈক ব্যক্তির বাড়িতে বিবাহের প্রস্তাব নিয়ে আসে। এ সময় শরিফুল মেয়ের পরিবারকে জানায় সে পুলিশের চাকরি করে। কথাবার্তার এক পর্যায়ে মেয়ের পরিবারের সন্দেহ হলে তারা শরিফুলকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে শরিফুলকে আটক করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে যায়।

আটকের সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান জানান, ভুয়া পুলিশ পরিচয়দানকারী শরিফুল ইসলামকে আটক করে থানায় আনা হয়েছে। তিনি বলেন, শরিফুল একজন পেশাদার প্রতারক। জিজ্ঞাসাবাদে জানা গেছে ইতোঃপূর্বেও সে ভুয়া পরিচয় দিয়ে আরও দুইটি বিয়ে করেছিল।

আটককৃত শরিফুলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান থানা পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড