• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ঠাকুরগাঁওয়ে আবারও সড়ক দুর্ঘটনায় ৪ জন আহত

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৯ জুলাই ২০১৯, ২৩:৩০
রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে আবারও পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সকাল সাড়ে ৯টায় জেলায় সড়ক দুর্ঘটনায় মনিরুল ইসলাম (৪২) নামে আশা এক এনজিওর কর্মী নিহত হয়েছেন। 

পৃথক সড়ক দুর্ঘটনায় আহত চারজন হলেন- রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা গ্রামের আল বক্সের ছেলে বাজেশ আলী (৬৫), সন্ধ্যারই গ্রামের ভাদ্র মোহাম্মদের ছেলে হেকমত আলী (৬৫) ও চেকপোস্ট গ্রামের লতিফ হাজীর ছেলে কাজল (২৮) ও হরিপুর উপজেলার সাইফুল আহম্মেদ (২৮)। 

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের সন্ধ্যারই রবি টাওয়ার এলাকায় পাগলু ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ এবং রাত সাড়ে ৯টায় রাণীশংকৈল-পীরগঞ্জ মহাসড়কের বন্দর মাদ্রাসা মোড় এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছে। 

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ জামান বলেন, বৃদ্ধা হেকমত আলী ও সাইফুল আহমেদকে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। 

ওসি আব্দুল মান্নান আরও বলেন, সন্ধ্যার ঘটনায় মোটরসাইকেল দুইটিকে থানায় নিয়ে আসা হয়েছে। ওই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড