• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপসায় দুগ্রুপের সংঘর্ষ, আহত ৬

  রূপসা প্রতিনিধি, খুলনা

১৯ জুলাই ২০১৯, ২০:২৭
খুলনা
ছবি : জেলার ম্যাপ

খুলনার রূপসা উপজেলার মাহেন্দ্র (তিন চাকার গাড়ি) চালানোকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার সেনের বাজার স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিরগাতী গ্রামের গোলাম হোসেনের ছেলে ও উপজেলা কৃষক লীগের সদস্য মিজানুর রহমান (৪৫), একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে ও ইউনিয়ন কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম (৩৪) এবং অপর গ্রুপের প্রয়াত আজিজ শেখের ছেলে রুহুল শেখ (৫২), মনির শেখ (৫০), মুরাদ শেখ (৩৫), রুহুল শেখের ছেলে ফরিদ শেখ (২৪)। আহতদের খুলনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার সেনের বাজার স্ট্যান্ডে মাহেন্দ্র চালানোকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ব্যাপারে আইচগাতী ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল জানান, কতিপয় সন্ত্রাসীরা রেগুলা স্ট্যান্ড দখল করার উদ্দেশ্যে আসলে কৃষকলীগ নেতৃবৃন্দ তা প্রতিহত করায় তাদের হাতে কৃষকলীগের দুই নেতা আহত হয়েছে।

অপরদিকে আইচগাতী ক্যাম্প ইনচার্জ এস আই ইব্রাহীম জানান, সেনের বাজার স্ট্যান্ডে নতুন করে মাহেন্দ্র চালানোকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, সেনের বাজার স্ট্যান্ডে সংঘর্ষের কারণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালিত হচ্ছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড