• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা-মার ওপর অভিমান করে মাদ্রাসাছাত্রের আত্মহত্যা

  বালিয়াকান্দি প্রতিনিধি, রাজবাড়ী

১৯ জুলাই ২০১৯, ২০:২৪
আত্মহত্যা
নিহত মাদ্রাসাছাত্র মো. তাহুদ মণ্ডল (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় বাবা-মার ওপর অভিমান করে মো. তাহুদ মণ্ডল (৮) নামে এক মাদ্রাসাছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (১৯ জুলাই) সকালে উপজেলার নারুয়া ইউনিয়নের সোনাকান্দর পূর্ব পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তাহুদ মণ্ডল একই গ্রামের সাইদ মণ্ডলের ছেলে ও শালকী নিশ্চিন্তপুর হাফেজিয়া মাদ্রাসার মক্তবের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মাদ্রাসাছাত্র মো. তাহুদ মণ্ডল বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে মাদ্রাসা থেকে বাড়িতে আসে। এ সময় তার পিতা সাইদ মণ্ডল মাদ্রাসা থেকে বাড়িতে আসায় তাকে তাকে বকা-ঝকা করে। শুক্রবার সকালে সাইদ মণ্ডল ছেলেকে মাদ্রাসায় যেতে বলে সে ধান ভানতে যায়। পরে তার মা ছেলেকে গোসল করে খেয়ে মাদ্রাসায় যেতে বলে তার জন্য পিঠা বানাতে রান্নাঘরে চলে যায়।

এ সময় সবার অজান্তে ঘরের দরজা লাগিয়ে আড়ার সঙ্গে সাইকেলের টিউব গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে তাহুদ মণ্ডল। এক পর্যায়ে তাহুদের মা ছেলেকে খাওয়ার জন্য ডাকাডাকি করে। এতে ছেলের কোনো উত্তর না দিলে ছেলেকে খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘরের দরজার ফাঁকা অংশ দিয়ে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেন তিনি। পরে বাড়ির অন্যান্য লোকজন এসে ঘরের দরজা ভেঙে তাহুদ মণ্ডলের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহত মাদ্রাসাছাত্রের চাচা আব্দুর ওহাব মণ্ডল বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ওই মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বালিয়াকান্দি থানার এসআই বেল্লাল হোসেন জানান, মাদ্রাসাছাত্রের লাশ সুরতহাল করে থানায় নিয়ে আসা হয়েছে। শনিবার (২০ জুলাই) ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ী মর্গে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড