• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় জেলা পরিষদ সদস্য নিহত

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৯ জুলাই ২০১৯, ১৭:৪৮
রেজা মোহাম্মদ মামুন
সড়ক দুর্ঘটনায় নিহত জেলা পরিষদ সদস্য রেজা মোহাম্মদ মামুন ( ফাইল ফটো )

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল-সিএনজির সংঘর্ষে রেজা মোহাম্মদ মামুন (৩৯) নামে জেলা পরিষদের এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার বিকালে (১৯ জুলাই) উপজেলার রানিহাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জেলা পরিষদ সদস্য রেজা মোহাম্মদ মামুন জেলার গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের তৈমুর কমান্ডারের ছেলে। অন্যদিকে আহত আবু সাইম সদর উপজেলার আজাইপুর মহল্লার মো. আনোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রেজা মোহাম্মদ মামুন মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিল। এ সময় শিবগঞ্জ উপজেলার রানাহাটি এলাকায় পৌঁছালে সিএনজির সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রেজাসহ ২ জন গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেজাকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মো. মশিউর রহমান জানান, রানিহাটিতে সড়ক দুর্ঘটনায় জেলা পরিষদ সদস্য রেজা মোহাম্মদ মামুন নিহত হয়েছেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড