• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরে আটকে রেখে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, আসামি গ্রেফতার

  বগুড়া প্রতিনিধি

১৯ জুলাই ২০১৯, ১৭:১৬
ধর্ষণ
ধর্ষণ ( ছবি : প্রতীকী )

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি মোয়াজ্জমকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব-১২। বৃহস্পতিবার (১৮ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলার আদমদিঘী থানার কুন্দগ্রাম রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত ধর্ষক উপজেলার বাশো দিঘীরপাড় গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

জানা যায়, ধর্ষক মোয়াজ্জেম বিবাহিত হলেও স্ত্রীর সঙ্গে ভালো সম্পর্ক ছিল না। তাই স্ত্রী দুই সন্তানসহ বাবার বাড়িতে থাকত। সেই সুযোগে মোয়াজ্জেম পাশের ছোট চাঙগুইর গ্রামের এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১২ জুলাই রাতে স্ত্রী-সন্তান বাড়িতে না থাকার সুযোগে বিয়ের প্রলোভন দিয়ে ওই কিশোরীকে ফোনে বাড়িতে ডেকে নেয়। পরে তাকে ধর্ষণ করে ঘরে তালাবদ্ধ করে রাখে।

পরের দিন শনিবার সকাল থেকে কিশোরীর পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। এ সময় মোয়াজ্জেমের ঘরে ওই কিশোরী চিৎকার করলে গ্রামের লোকজন বিষয়টি জানতে পারে। পরে ঘরের তালা ভেঙে তাকে উদ্ধার করা হয়। কিন্তু ধর্ষক মোয়াজ্জেম সবার উপস্থিতি টের পেয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান জানান, ওই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নন্দীগ্রাম থানায় মামলা দায়ের করেন। এরপর ধর্ষককে গ্রেফতার করে র‌্যাব। পরে শুক্রবার দুপুর আড়াইটার দিকে ধর্ষক মোয়াজ্জামকে নন্দীগ্রাম থানায় হস্তান্তর করা হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড