• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

উল্লাপাড়ায় ট্রেন থেকে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

  উল্লাপাড়া প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৯ জুলাই ২০১৯, ১৬:১২
লাশ উদ্ধার
অজ্ঞাত  যুবকের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন থেকে পানিতে পড়ে নিখোঁজ হওয়ার তিন দিন পর অজ্ঞাত  যুবকের (২৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।  

শুক্রবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে সোনতলা সেতুর (করতোয়া) নদীর দক্ষিণ পাড়ে যুবকটির লাশ ভেসে ওঠে।  স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

উপজেলার দুর্গানগর ইউপি সদস্য এরশাদ হোসেন জানান, শুক্রবার সকালে মরদেহটি (করতোয়া) নদীর মাঝখানে ভেসে উঠে নদীর দক্ষিণপাড়ে যায়। তার পরনে কালো রঙের টিশার্ট ও জিন্স প্যান্ট ছিল। 

উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক নুরে আলম সিদ্দিকী জানান, মরদেটির নদী থেকে উদ্ধার করা হয়েছে। পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। 

উল্লেখ্য, গত  বুধবার (১৭ ই জুলাই) সকাল পৌনে ৮ টার দিকে  ঈশ্বরদী থেকে ঢাকাগামী মেইল ট্রেনের ছাদে থাকা যুবকটি ঘাটিনা রেলসেতু রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে পানিতে পরে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে খোঁজাখুঁজি করেও তাকে সন্ধান পায়নি।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড