• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৯ জুলাই ২০১৯, ০৯:২০
সড়ক দুর্ঘটনা
ছবি : প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়ার ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড ও সদর উপজেলার সুলতানপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ জুলাই) রাতে এই পৃথক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত দুইজন হলেন- শহরের গোকর্ণঘাট এলাকার মৃত রুসমত আলীর ছেলে জুহুরুল হক (৯০) ও আখাউড়া পৌর এলাকার রেলওয়ে কলোনি কুমারপাড়ার মৃত আব্দুল গণীর ছেলে নজরুল ইসলাম (৩২)।

পুলিশ জানায়, রাতে বৃদ্ধ জুহুরুল হক ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে সড়কের পাশে যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল বৃদ্ধকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাতে আখাউড়া থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া সদরের দিকে আসছিল। এ সময় সিএনজিটি সদর উপজেলার সুলতানপুরের রাধিকা নামক স্থানে একটি দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা নজরুল ইসলাম ছিটকে মহাসড়কে পড়ে যান। দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন সাংবাদিকদের জানান, নিহত নজরুল বাংলাদেশ গ্যাস ফিল্ডের প্ল্যান্ট অপারেটরের কাজ করেন। মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড