• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ২৭

  কেশবপুর যশোর প্রতিনিধি

১৮ জুলাই ২০১৯, ২২:৩৯
সড়ক দুর্ঘটনা
নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আছে বাস (ছবি : দৈনিক অধিকার)

যশোর-সাতক্ষীরা মহাসড়কের যশোরের কেশবপুরের মধ্যকুল গুটলেতলা নামক স্থানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মৎস্য ঘেরে উল্টে পড়ে নারী ও শিশুসহ ২৭ জন যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ১২ জনকে। এদের মধ্যে আশঙ্কাজনক আড়াই মাসের শিশু ফারহানকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত অন্যান্যরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মৎস্য ঘেরে উল্টে পড়লে তাৎক্ষনিক খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় জনগণ যাত্রীদের উদ্ধার এবং আহতদের স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে দেয়।

আহত যাত্রী সামিরা বেগম জানান, অতিরিক্ত যাত্রী নিয়ে ড্রাইভার গাড়িটি ৭০-৮০ কিলোমিটার গতিতে চালাচ্ছিল। তাকে বারবার আসতে চালানোর কথা বললেও আমাদের কথা শোনেনি।

অপর আহত যাত্রী বজলুর রহমান ও তার স্ত্রী সুফিয়া বেগম জানান, খুব দ্রুত গতি সম্পন্ন গাড়িটি বিকট শব্দে পানির মধ্যে পড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় আহত গুরুত্বর ১২ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দেড় বছরের একজন শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে স্থানান্তর করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড