• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক ৩

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৮ জুলাই ২০১৯, ২১:৪১
আটক
মাদক ও অস্ত্রসহ আটক ড্রাম বাবু, মো. আব্দুল্লাহ ও মো. সাদেক ওরফে অপু (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থেকে বিদেশি রিভলভার, গুলি ও ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার (১৮ জুলাই) ভোরে উপজেলার ধরাভাঙ্গা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ওই এলাকার মৃত আব্দুল মান্নান ওরফে ফিরোজ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবু (৩৬), মো. কাশেম মিয়ার ছেলে মো. আব্দুল্লাহ (১৯) ও মো. স্বপন মিয়ার ছেলে মো. সাদেক ওরফে অপু (২২)।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, দীর্ঘদিন যাবত মাদক সম্রাট মো. জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবু মাদকের পাইকারি ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে আগেও একটি অস্ত্র মামলা রয়েছে। মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার ভোরে অভিযান চালায় র‌্যাব।

অভিযানে ড্রাম বাবুর বাড়ি থেকে একটি বিদেশি রিভলবার, তিন রাউন্ড গুলি ও দুই হাজার ৭৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে মাদক বিক্রির আড়াই হাজার টাকা জব্দ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বৃহস্পতিবার বিকালে আটককৃতদের নবীনগর থানায় পুলিশের কাছে সোপর্দ করার পর এই ঘটনায় নবীনগর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। নিশ্চিত করেছেন নবীনগর থানার অফিসার্স ইনচার্জ রনোজিত রায়।

সংবাদ সম্মেলনে ভৈরব ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথ ছাড়াও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড