• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বজ্রপাতে কলেজছাত্রসহ প্রাণ হারাল দুইজন 

  ঘাটাইল প্রতিনিধি, টাঙ্গাইল

১৮ জুলাই ২০১৯, ২০:১৮
বজ্রপাত
বজ্রপাতে নিহত শাহাদৎ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় পৃথক দুটি স্থানে বজ্রপাতে কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে উপজেলার জামুরিয়া ইউনিয়নের নবরত্ববাড়ি গ্রাম ও মধ্যকর্ণা গ্রামে পৃথক এ বজ্রপাতের ঘটনা ঘটে।

বজ্রপাতের ঘটনায় নিহতরা হলেন- উপজেলার মধ্যকর্ণা গ্রামের আবু হানিফের ছেলে ও সরকারি জিবিজি কলেজের প্রথম বর্ষের ছাত্র রনি (২০) এবং একই উপজেলার জামুরিয়া ইউনিয়নের নবরত্ববাড়ি গ্রামের আব্দুল ছালামের ছেলে শাহাদৎ হোসেন (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে উপজেলার জামুরিয়া ইউনিয়নের নবরত্ববাড়ি গ্রামে পুকুরে মাছ ধরতে যায় শাহাদৎ হোসেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যায় শাহাদাৎ হোসেন। একই সময় উপজেলার মধ্যকর্ণা গ্রামে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলে বাড়ি ফিরছিল সরকারি জিবিজি কলেজের প্রথম বর্ষের ছাত্র রনি। পথিমধ্যে বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যায় রনি। এ সময় আহত হয় মধ্যকর্ণা গ্রামের আনিস আলীর ছেলে খোরশেদ (৩২), আব্দুর রহমানের ছেলে রমজান আলী ও নবরত্ন গ্রামের জুব্বার আলীর ছেলে আবেদ আলী (৩০)।

আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড