• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু চুরি করে পালানোর সময় দম্পতি আটক

  পাবনা প্রতিনিধি

১৮ জুলাই ২০১৯, ১৮:২৭
আটক
শিশু চুরি করে পালানোর সময় আটক দম্পতি মনিরুল ইসলাম ও আঁখি খাতুন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার চাটমোহর উপজেলায় আরিফ হোসেন নামে ছয় মাস বয়সী এক শিশুকে চুরি করে পালানোর সময় স্থানীয়রা এক দম্পতিকে আটক করেছেন। বুধবার (১৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর গ্রামে এ ঘটনা ঘটে। শিশু আরিফ একই এলাকার আশরাফ আলীর ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত দম্পতি হলেন- যশোর জেলার শার্শা উপজেলার মনিরুল ইসলাম ও তার স্ত্রী আঁখি খাতুন। খবর পেয়ে পুলিশ ওই দম্পতিকে আটক করে থানায় নিয়ে যায়।

শিশুটির মা শাহিদা বেগম জানান, ঢাকার আমিনবাজার এলাকায় কাজের সূত্র ধরে মনিরুল ও আঁখির সঙ্গে তাদের পরিচয় হয়। পরে ওই দম্পতির ব্যবহারে খুশি হয়ে আঁখিকে ধর্মের মেয়ে বানায় তারা। এরপর ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফিরে আসে শিশু আরিফের পরিবার। সম্প্রতি মনিরুল ও আঁখি জয়ঘর গ্রামে আরিফদের বাড়িতে বেড়াতে আসে। বুধবার বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশু আরিফকে নিয়ে পালিয়ে যায় ওই দম্পতি। ঘটনার পর বাড়িতে এসে ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি করে শিশু আরিফের পরিবার।

পরে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা বাজার এলাকা দিয়ে পালানোর সময় স্থানীয়রা ওই দম্পতিকে আটক করে গণধোলাই দেয়। এরপর রাতেই ওই দম্পতিকে ভাঙ্গুড়া থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা। স্থানীয়রা জানায়, আটক দম্পতি নিঃসন্তান হওয়ায় শিশু আরিফকে লালন পালনের উদ্দেশ্যে চুরি করে পালাচ্ছিলেন। পরে শিশু আরিফকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, শিশু চুরির অপরাধে আটক ওই দম্পতির বিরুদ্ধে থানায় মানব পাচার আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) তাদের গ্রেফতার দেখিয়ে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড