• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাবান্ধায় ভারতীয় পাথরবাহী ট্রাকের ধাক্কায় বিজিবি সদস্য আহত

  পঞ্চগড় প্রতিনিধি

১৮ জুলাই ২০১৯, ১৬:৪৯
সড়ক দুর্ঘটনা
আহত বিজিবি সদস্য শ্রী পলাশ দাস (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ভারতীয় পাথরবাহী ট্রাকের ধাক্কায় ল্যান্স নায়েক শ্রী পলাশ দাস নামে এক বিজিবি সদস্য গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৭ জুলাই) সন্ধ্যা সারে ৬টায় বাংলাবান্ধা সীমান্তের জিরোপয়েন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভারতীয় চালককে আটক করা হয়েছে।

পুলিশ ও বিজিবি সূত্রে জানা যায়, পঞ্চগড় ১৮ বিজিবি-এর আওতাধীন বাংলাবান্ধা বিওপির ল্যান্স নায়েক শ্রী পলাশ দাস বাংলাবান্ধা জিরো পয়েন্টে জিপি ডিউটি শেষে ক্যাম্পে আসার সময় ভারতীয় পাথরবাহী ট্রাক পেছন দিক থেকে তাকে ধাক্কা দেয়।

এ সময় পলাশ রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়।

এ দিকে আটককৃত ভারতীয় ট্রাক ড্রাইভার রমেশ সরকারকে (৪৮) বাংলাবান্ধা বিজিবি কর্তৃক তেঁতুলিয়া থানায় সোপর্দ করা হয়। তেঁতুলিয়া মডেল থানায় বিজিবি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি এনামুল হক দৈনিক অধিকারকে ওসি জানান, ভারতীয় পাথরবাহী ট্রাকের ধাক্কায় ল্যান্স নায়েক শ্রী পলাশ দাস আহত হওয়ার খবর শুনেছি এ ঘটনায় ভারতীয় ট্রাক চালক আটক করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড