• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবর থেকে স্কুলছাত্রীর লাশ উত্তোলন 

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৮ জুলাই ২০১৯, ১৫:১৬
লাশ উত্তোলন
স্কুলছাত্রীর লাশ উত্তোলন ( ছবি : দৈনিক অধিকার )

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় স্কুলছাত্রী কুলসুমা বেগম তসলিমার (১৮) মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য কবর থেকে লাশ উত্তোলন করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার আহমদের উপস্থিতিতে কবর থেকে ওই ছাত্রীর লাশ উত্তোলন করা হয়।

জানা যায়, উপজেলার বরমচাল ইউনিয়নের মহলাল (রফিনগর) গ্রামের জহুর উদ্দিনের মেয়ে, বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮ম শ্রেণির ছাত্রী তসলিমা চলতি মাসের ৪ জুলাই মারা যায়। তসলিমার মৃত্যু নিয়ে এলাকায় নানা প্রশ্ন দেখা দেয়। পরে লাশ দাফনের ৮ দিন পর গত ১২ জুলাই কুলাউড়া থানা পুলিশ মৌলভীবাজার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে ময়না তদন্তের জন্য লাশ উত্তোলনের লিখিত আবেদন করে। এরই প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে মৃত্যুর ১৫ দিন পর বৃহস্পতিবার দুপুরে পুলিশ মৌলভীবাজার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার আহমদের উপস্থিতিতে তসলিমার লাশ উত্তোলন করা হয়।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, স্কুলছাত্রী তসলিমার মৃত্যুর রহস্য উদঘাটনে ময়না তদন্তের জন্য তসলিমার লাশ উত্তোলনের পর মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড