• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

  দিনাজপুর প্রতিনিধি

১৮ জুলাই ২০১৯, ১৩:৫৯
আটক
ছবি : প্রতীকী

দিনাজপুর সদরের গৌরিপুর নামক এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই অভিযোগে ইরশাদ আলী (২৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৭ জুলাই) বিকালের দিকে এই ঘটনা ঘটে। আটক ইরশাদ আলী ওই এলাকার আমজাদ আলীর ছেলে। এই ঘটনায় ভিকটিমকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাড়ির পাশে খেলা করার সময় ইরশাদ আলী ওই কন্যা শিশুকে ফুঁসলিয়ে একটি ঘরে নিয়ে যায়। এ সময় তাকে ধর্ষণের চেষ্টা চালায় ওই যুবক। পরে শিশুটির চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ইরশাদ আলীকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে ধর্ষণে অভিযুক্ত ইরশাদ আলীকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ঘটনার শিকার ভিকটিমকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় এলাকাবাসীরা।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, ধর্ষণের অভিযোগে এলাকাবাসী একজনকে আটক করে আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়ার কাছে সোপর্দ করে। পরে বিষয়টি চেয়ারম্যান জিয়া কোতয়ালী থানায় অবহিত করলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড