• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

  ফেনী প্রতিনিধি

১৮ জুলাই ২০১৯, ১১:১৭
যুবলীগ নেতা
আহত যুবলীগ নেতা (ছবি : দৈনিক অধিকার)

ফেনী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এম সাখাওয়াত হোসেনকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৭ জুলাই) দুপুরে একদল অস্ত্রধারী দুর্বৃত্ত তাকে জিম্মি করে শহরতলীর মধুপুরের নিজবাড়ির পাশে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে পুলিশের সহায়তায় উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ২৫০ শয্যা ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়।

এদিকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসকের পরমর্শে পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর ‘সাজা কম খাটা’ বিষয়ে উচ্চ আদালতে দায়ের করা মামলার বাদী ছিলেন।

আহত এম সাখাওয়াত হোসেন হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের বলেন, তিনি বুধবার ফেনীর আদালতে একটি মামলায় হাজিরা দিতে আসেন। সেখান থেকে বাড়িতে গেলে দুপুরে জোহরের নামাজের পূর্ব মুহুর্তে ২০ থেকে ২৫ জনের একদল অস্ত্রধারী দুর্বৃত্ত তাকে জিম্মি করে বাড়ির পাশে নিয়ে গিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে দুর্বৃত্তরা মৃত ভেবে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফেনী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেদোয়ান হোসেন বলেন, রক্তাক্ত অবস্থায় তাকে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ভাঙা ও জখম রয়েছে। মাথা, মুখমন্ডল, হাত ও পায়ে আঘাত রয়েছে বলে তিনি জানান। ফেনী সদর হাসপাতালের আরএমও ডা. আবু তাহের জানান, শাখাওয়াতের পায়ে জখম রয়েছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, জয়নাল হাজারীর ঘনিষ্ঠ সহচর, ক্লাস কমিটির নেতা ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক এম সাখাওয়াত হোসেন। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও রয়েছে। সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের সময়ও তার বাড়িতে হামলা হয়েছিল। পরে পুলিশ তাকে উদ্ধার করে মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায়। ঘটনার ১০ থেকে ১২ দিন আগে তিনি কারাগার থেকে জামিনে মুক্তি পান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড