• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামাই-শাশুড়ির প্রেমের বলি শ্বশুর

  কালীগঞ্জ প্রতিনিধি, ঝিনাইদহ

১৮ জুলাই ২০১৯, ১১:১৮
ঝিনাইদহ
জামাই বিল্লাল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের কালীগঞ্জে জামাই-শাশুড়ির প্রেমের কারণে শ্বশুরের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আসাদুল ইসলাম (৪০)। সে উপজেলার মহেশ্বরচাদা গ্রামের সবের আলী মণ্ডলের ছেলে। এ ঘটনায় গ্রামবাসী অভিযুক্ত জামাই বিল্লাল হোসেন (২০) ও শাশুড়ি সুফিয়া খাতুনকে আটকে রেখেছে।

প্রতিবেশীরা জানান, মৃত আসাদুলের নিজের মেয়ের জামাই বিল্লালের সাথে তার স্ত্রী সুফিয়ার প্রেমের সম্পর্ক আছে এমন অভিযোগ নিয়ে দুজনের মধ্যে ঝামেলা লেগেই থাকত। বুধবার দুপুরে একই বিষয় নিয়ে তাদের আবার কথা কাটাকাটি হয়। এরপর আসাদুল বাড়ির পাশে মাঠে গিয়ে কীটনাশক পান করেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহেশ্বরচাদা গ্রামের ইউপি সদস্য আব্দুল গনি জানান, এ ঘটনার পর জামাই বিল্লাল ও সুফিয়াকে গ্রামবাসী একটি ঘরে আটক করে রেখেছে।

জামাই বিল্লাল হোসেন তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে জানান। তিনি বলেন, আমার বিয়ে হয়েছে চার মাস। আমি মটরগাড়িতে কাজ করি। আমার সময় কখন শাশুড়ির সাথে প্রেম করার। সব সাজানো নাটক এবং গ্রামবাসী আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড