• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুর বাড়িতে জামাই হত্যা : ছয়জনের বিরুদ্ধে মামলা

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৮ জুলাই ২০১৯, ০৯:১০
ম্যাপ
ছবি : দৈনিক অধিকার নারায়ণগঞ্জ ম্যাপ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে জামাই শাহ আলমকে হত্যার অভিযোগে স্ত্রী শ্বশুরসহ ছয় জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১৭ জুলাই) নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে মধ্য রাতে এ মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- শাহ আলমের স্ত্রী সুমি আক্তার, তার দুই বোন সেলিনা ও শিরিন আক্তার, দুই ভাই সফিকুল ও নবী হোসেন এবং শ্বশুর আলাউদ্দিন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, প্রথম স্ত্রীকে তালাক দেওয়ার পর তিন বছর আগে উপজেলার মারুয়াদী গ্রামের শাহ আলমের সঙ্গে ফতেপুর ইউনিয়নের নৈকাহন চৌথারআখর পাড়া গ্রামের আলাউদ্দিনের মেয়ে সুমি আক্তারের বিয়ে হয়। এর মধ্যে তাদের একটি কন্যা সন্তানও জন্ম হয়। বিয়ের কয়েক বছর পর তার শ্যালিকা শিরিনের সঙ্গে পরকীয়ার জড়িয়ে পড়ে শাহ আলম। এ নিয়ে শ্বশুর বাড়ির লোকজনসহ স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে সালিশের মাধ্যমে সাময়িকভাবে বিষয়টি মীমাংসা হয়। এর মধ্যে বিদেশে যাওয়ার জন্য সাড়ে তিন লাখ টাকা শ্বশুরবাড়িতে রেখেছিল। সেই টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে গত কয়েকদিন আগে শাহ আলমের সঙ্গে রাগারাগি করে স্ত্রী সুমি বাবার বাড়ি চলে যায়। সোমবার রাতে শ্যালিকা শিরিন আক্তার ফোন করে শাহ আলমকে বাড়িতে ডেকে নেয়। মঙ্গলবার দুপুরে নৈকাহন চৌথারআখর পাড়া এলাকার শাহ আলমের লাশ পুলিশ উদ্ধার করে। প্রাথমিকভাবে সুরতহাল প্রতিবেদনে নিহতের গলায় ও অন্ডকোষে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে থানার ওসি নজরুল ইসলাম জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড