• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

  সারাদেশ ডেস্ক

১৭ জুলাই ২০১৯, ২৩:৪০
আত্মহত্যা
শিক্ষার্থীর আত্মহত্যা। (ছবি : প্রতীকী)

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী। বুধবার (১৭ জুলাই) বিকালে উপজেলার নশরতপুর ইউনিয়নের দক্ষিণ নশরতপুর গ্রামের প্যামা জানকী পাড়ায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

পরীক্ষায় ফেল করে আত্মহত্যার পথ বেছে নেওয়া শিক্ষার্থীর নাম শ্রী কণা (১৭)। সে নশরতপুর ইউনিয়নের মুক্তি চন্দ্র রায়ের মেয়ে এবং এবারের এইচএসসি পরীক্ষায় রাণীরবন্দর ইছামতী ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে অংশগ্রহণ করেছিল।

এ দিকে স্থানীয় ইউপি সদস্য মো. মোখলেছুর রহমান গণমাধ্যমকে বলেন, 'বুধবার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশের পর নিজের ফেল করার খবর শুনে; একই দিন বিকালে ঘরের ভেতর বাঁশের সঙ্গে ওড়না পেঁচিয়ে শ্রী কণা নামে মেয়েটি আত্মহত্যা করে।'

আরও পড়ুন :- ৫৪ বছর পর খোলা হলো 'বেন্ট' পিরামিড

অপর দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম বলেন, 'আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আত্মহত্যাকারী ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই সৎকারের অনুমতি দিয়েছি।'

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড