• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংসদ বাবুর ভাই জহিরুল ইসলামের ইন্তেকাল

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৭ জুলাই ২০১৯, ২২:৪৯
আলহাজ জহিরুল ইসলাম
আলহাজ জহিরুল ইসলাম (ফাইল ফটো)

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাজবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ জহিরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

বুধবার (১৭ জুলাই) সকাল ১১টার দিকে কার্ডিয়াক জনিত রোগে আক্তান্ত হয়ে মারা যান তিনি। তার বড় ভাই সাংসদ নজরুল ইসলাম বাবু মৃত্যুর খবর জানান।

জহিরুল ইসলামের মৃত্যুর খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজালাল মিয়া, পৌর মেয়র সুন্দর আলীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা তার বাড়িতে ছুটে যান। এসময় তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

জহিরুল ইসলামের বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলহাজ জহিরুল ইসলাম দুপ্তরা ইউনিয়নের বাজবী গ্রামের এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি স্কুল জীবন থেকেই বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। দুপ্তারা সেন্ট্রাল করোনেশন উচ্চ বিদ্যালয়, দুপ্তারা প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয় ও বাজবী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় বিভিন্নভাবে অবদান রেখেছেন।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড