• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহেশপুরে গাছ থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  মহেশপুর প্রতিনিধি, ঝিনাইদহ

১৭ জুলাই ২০১৯, ২১:০৮
ঝিনাইদহ
জেলার ম্যাপ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার যুগিহুদা-ভালাইপুর গ্রামের লিচু গাছে ঝুলন্ত অবস্থায় সেলিনা খাতুন (২৩) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার ( ১৭ জুলাই) বিকালে পুলিশ লাশটি উদ্ধার করে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকালের দিকে ভালাইপুর পাড়ার মাঠে কৃষকরা কাজ করতে গিয়ে লিচু বাগানের একটি গাছে ঝুলন্ত অবস্থায় এক নারীর লাশ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। নিহত সেলিনা খাতুন যুগিহুদা বেলবাগান পাড়ার আজিজুলের স্ত্রী। একবছর আগে তাদের বিয়ে হয়। তার বাবার বাড়ি হাবাসপুর গ্রামে।

গৃহবধূর মামা উজ্জল হোসেন জানান, গত মঙ্গলবার পারিবারিক কলহের কারণে তার স্বামী আজিজুল রহমান বিষ পান করে মহেশপুর হাসপাতালে ভর্তি হয়। সে সময় আমার ভাগনি সেলিনাকে হাসপাতালে রেখে আসি। পরে সকাল ৬টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিকালে আমরা জানতে পারি, একটি লাশ ভালাইপুর মাঠে লিচু বাগানে পাওয়া গেছে। সেখানে গিয়ে দেখতে পায় আমার ভাগনির লাশ লিচু গাছে ঝুলছে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল আলম জানান, গলায় ফাঁস লাগিয়ে একজন আত্মহত্যা করার খবর পেয়েছি। তার লাশ উদ্ধার করার পর ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড