• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাগরপুরে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

  নাগরপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৭ জুলাই ২০১৯, ১৯:১২
বন্যা
নৌকায় করে ত্রাণ নিয়ে ঘরে ফিরছেন বন্যা দুর্গত মানুষ (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেছেন দুর্গত মানুষের পাশে সবসময় থাকেন আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর মমতাময়ী দৃষ্টি আছে বলেই আজ আমরা যে কোনো দুযোর্গ মোকাবিলা করতে ভয় পাই না।

তিনি বুধবার (১৭ জুলাই) টাঙ্গাইলের নাগরপুরে বন্যা দুর্গত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্দেশে আরও বলেন, আপনারা ধৈর্য সহকারে পরিস্থিতি মোকাবিলা করুন। আপনাদের যাদের বাড়িতে বন্যার পানি উঠেছে তারা আমাদের প্রশাসনের পক্ষ থেকে খোলা আশ্রয় কেন্দ্রে গিয়ে উঠুন। আমাদের পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা রয়েছে।

বুধবার দুপুরে উপজেলার সলিমাবাদ ও দপ্তিয়র ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে শুকনো খাবার, চাল, ডাল বিতরণ করা হয়।

স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু নৌ-পথে সলিমাবাদ ও দপ্তিয়র ইউনিয়নের চরাঞ্চল পাইকশা মাইঝাইল ও নিশ্চিন্তপুর গ্রামের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন শেষে তিন শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, সলিমাবাদ ইউপি চেয়ারম্যান দাউদুল ইসলাম দাউদ, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, কৃষিবিদ ইমরান হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত কয়েকদিনে যমুনা ও ধলেশ্বরী নদীর পানি অব্যাহতভাবে বৃদ্ধি পেয়ে নাগরপুর উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়ে বহু পরিবার গৃহহীন হয়ে রাস্তার পাশে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেই।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড