• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাংক কর্মকর্তা সেজে টাকা আত্মসাৎ, আটক ৩

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৭ জুলাই ২০১৯, ১৭:২০
আটক
আটক তিন ভুয়া ব্যাংক কর্মকর্তা (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাংক কর্মকর্তা সেজে সোনালী ব্যাংক থেকে গ্রাহকদের টাকা হাতিয়ে নেওয়ার সময় তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৭ জুলাই) দুপুরে জীবননগর শহরের সোনালী ব্যাংকের অফিস কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাদারীপুর জেলার শিবচর থানার বয়রাতলা গ্রামের মৃত আনার উদ্দীন ফকিরের ছেলে জামাল হোসেন (৩০), মির্জারচর গ্রামের মোতালেব আলীর ছেলে আবু বক্কর (৩৫) ও রাজৈর থানার আমগ্রাম এলাকার নুরুদ্দীন মিয়ার ছেলে জাকির হোসেন (৩৮)।

পুলিশ জানায়, বুধবার দুপুরে ব্যাংক চলাকলীন জীবননগরের সোনালী ব্যাংক শাখায় প্রবেশ করে প্রতারক চক্রের ওই তিন সদস্য। এ সময় তারা সোনালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে কৌশলে বিভিন্ন গ্রাহকদের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টার পাঁয়তারা করে। পরে তাদের কথাবার্তা ও আচরণ দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, আটককৃতরা অসৎ উদ্দেশ্যে সোনালী ব্যাংকের ওই শাখায় প্রবেশ করে। তাদের সন্দেহ হলে আটক করা হয়। আটকরে পর তাদের কাছ থেকে সোনালী ব্যাংকের ভুয়া রসিদ, চেক বই, সিল, পরিচয়পত্র, নগদ ৫০ হাজার টাকা ও তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড