• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবাবগঞ্জে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

  নবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকা

১৭ জুলাই ২০১৯, ১৬:৫৩
আটক
(ছবি : প্রতীকী)

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ৭৫ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে বারুয়াখালী তদন্ত কেন্দ্রের পুলিশ। বুধবার (১৭ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার কুঠরী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ধুলশুরা গ্রামের অধিবাসী হাকিম মোল্লার ছেলে খোকন মোল্লা (৩৬) ও নবাবগঞ্জের আলালপুর গ্রামের হুকুম আলীর ছেলে শহিদুল।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুঠরী এলাকায় অভিযান চালায় বারুয়াখালী তদন্ত কেন্দ্রের পুলিশ। অভিযানে খোকন মোল্লাকে ৫৫ পিস ইয়াবা ও শহিদুলকে ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এ ব্যাপারে নবাবগঞ্জ পুলিশের বারুয়াখালী তদন্ত কেন্দ্রের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রবিউল আলম বলেন, আটককৃত দুইজন দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক কারবার চালিয়ে আসছিল। এ সময় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদের আদালতে প্রেরণ করা হবে বলেও উল্লেখ করেন পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড