• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোসল করতে নেমে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ জুলাই ২০১৯, ১১:১৫
মৃত্যু
ছবি : প্রতীকী

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসার দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) রাত দশটার দিকে মাদ্রাসা সংলগ্ন ফুলবাড়িয়া ফায়ার সার্ভিসের ডুবুরি দলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলো- আল আমীন (১৪) ও শুভ (১৩)। নিহত শুভ উপজেলার সন্তোষপুর কাষ্ঠগড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে এবং আল আমিন একই গ্রামের হলেও তার বাবার নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ফুলবাড়িয়া উপজেলার কাস্টগড়া হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের দুই ছাত্র মঙ্গলবার সন্ধ্যার আগে মাদ্রাসা সংলগ্ন পুকুরে গোসল করতে নেমে আর উঠতে পারেনি। দীর্ঘক্ষণ মাদ্রাসায় তারা অনুপস্থিত দেখে অন্যরা তাদের খুঁজতে যায়। এ সময় ওই পুকুর থেকে ভাসমান অবস্থায় শুভর মরদেহ সন্ধ্যার পর উদ্ধার করা হয়। অন্য সহপাঠী আল আমিন রাত সাড়ে ৯টা পর্যন্ত নিখোঁজ থাকায় ফায়ার সার্ভিসে খবর পাঠানো হয়। পরে রাত ৯টার দিকে ফুলবাড়িয়া ফায়ার সার্ভিসের ডুবুরি দলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে রাত দশটার দিকে তার মরদেহ উদ্ধার করে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার এ সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যার পর একজনের মরদেহ উদ্ধার হলেও নিখোঁজ অপর শিক্ষার্থীর মরদেহ রাত দশটার দিকে ফুলবাড়িয়া ফায়ার সার্ভিসের ডুবুরি দল কর্মীরা উদ্ধার করেছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড