• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেলকুচিতে ৩৮ পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ

  বেলকুচি প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৬ জুলাই ২০১৯, ২১:১৯
ত্রাণ বিতরণ
বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় বড়ধুল ইউনিয়নে যমুনার ভাঙন কবলিত এলাকায় ৩৮ পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকালে উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ও দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে, অডিটোরিয়াম থেকে যমুনা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত ৩৮টি পরিবারের মধ্যে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত এক সপ্তাহ পূর্বে উপজেলার বড়ধুল ইউনিয়নের চরবেল গ্রামের নদী ভাঙনে ৩৮টি বাড়ি পানিতে তলিয়ে যায়। উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান ভাঙন কবলিত বাড়িগুলো পরিদর্শন করেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন। এ সময় তারা বলেন, বন্যা মোকাবিলায় আমাদের সকল প্রস্তুতি রয়েছে।

উপজেলা দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের তত্বাবধানে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রীতে এক কেজি মিনিকেট চাল, দুই কেজি চিড়া, এক কেজি চিনি, এক লিটার তৈল, এক কেজি মসুরের ডাল, এক কেজি লবণ ও ৫শ গ্রাম নুডলস রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড